ভালোবাসার ডাক...
- কায়সার পারভেজ ২৭-০৪-২০২৪

আছি পাশে, থাকবো সারা জীবন
প্রতিক্ষার প্রহর গুলো ফুরাবেনা
থাকা হবে অপেক্ষায় ভুলে গিয়ে সময়।
বিশ্বাস আছে রবে আমার
তাই দিয়েছি তোমায় স্বাধীনতা,
বিশ্বাস আছে ভাঙ্গবেনা মন
সন্ধ্যাকালেও ছড়াবে ভালোবাসা।
বৃষ্টিতেও রাখছো হাতে হাত
ছড়াচ্ছ মনের ভালোলাগা
বৃষ্টি আর সন্ধ্যাতে রেখে বিশ্বাস
ভালোবাসা তোমায় দিলাম নব সূচনা।...

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।